Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

৪ দিনের সফরে আইজিপি এখন কক্সবাজারে

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৪ পিএম

৪ দিনের সফরে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্বপরিবারে এখন কক্সবাজারে অবস্থান করছেন। তিনি গত মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে কক্সবাজার এসেছেন।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী মঙ্গলবার স্বপরিবারে কক্সবাজার বিমান বন্দরে পৌঁছালে তাঁকে স্বাগত জানান, পুলিশের এপিবিএন এর অতিরিক্ত আইজি মোশারফ হোসেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ট্যুরিষ্ট পুলিশের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি, কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন , ট্যুরিষ্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান, আইজিপি পরিবারের সদস্যবৃন্দ সহ জেলা পুলিশ, ট্যুরিষ্ট পুলিশ ও এপিবিএন এর বিভিন্ন কর্মকর্তা এবং সদস্যবৃন্দ।

আইজিপি’র সহধর্মীনি বেগম জাবেদ পাটোয়ারী ও পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি’র সহধর্মীনি বেগম গোলাম ফারুক এবং কক্সবাজারের পুলিশ সুপারের সহধর্মীনি জেনিফার মাসুদ মুন।

পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) আজ
৫ ফেব্রুয়ারী বুধবার টেকনাফের সেন্টমার্টিনে নবনির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস উদ্বোধন করবেন।

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) কর্তৃক বুধবার ৫ জানুয়ারি সেন্টমার্টিনে নবনির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স উদ্বোধন শেষে সেন্টমার্টিনে স্বপরিবারে রাত্রিযাপন করার কথা রয়েছে। পরদিন সেন্টমার্টিন থেকে সকালে ফিরে ৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) কক্সবাজার পুলিশ লাইন্সে কক্সবাজার জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করবেন।

একইদিন রাত্রে আইজিপি কক্সবাজার জেলা পুলিশ আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন। পরদিন ৭ ফেব্রুয়ারী শুক্রবার আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) কক্সবাজার ত্যাগ করার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন