Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

নওগাঁয় মান্দায় দেশীও অস্ত্রসহ ৪ জন ডাকাত আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৬ পিএম

নওগাঁর মান্দায় দেশীও অস্ত্রসহ নওগাঁ জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ ৪জন ডাকাতকে আটক করেছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় নুরুল্লাবাদ ইউনিয়ন চকউমেদ গ্রামে ডাকাতরা অবস্থান করছিলো গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হককে বিষয়টি জানান দিলে তিনি পুলিশ ব্যুরোর এসআই আব্দুল হান্নানকে নির্দেশ দিলে তার সঙ্গীয় ফোর্সকে নিয়ে ডাকাত চক্রটিকে আটক করা হয়।

আটক কৃত ডাকাতরা হলেন ,জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার শালবন গ্রামের ছামসুল হক এর ছেলে সাহিন (২২) জয়পুরহাট জেলার কালাই থানার পাইগোন গ্রামের মৃত বাহা মুন্সি এর ছেলে মিলন হোসেন (২৩) জয়পুরহাট সদর থানার সুন্দরপুর গ্রামের শামসুদ্দিন এর ছেলে শামসুল ইসলাম(২৫) জয়পুরহাট জেলার সুন্দরপুর গ্রামের নুরুল ইসলাম এর ছেলে মাসুম মিয়া (২৫)

এবং আরও ৩-৪ জন অঞ্জাতনামা ডাকাত আমাদের উপস্হিতি টের পেয়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যায় । পরে পুলিশ ব্যুরো অব ইনবেস্টিগেশন (পিবিআই) নিজে মান্দা থানাই একটি মামলা দায়ের করার পক্রিয়া করছেন তিনি আরও বলেন এই চক্রটি দেশের বিভিন্ন জেলাতে ডাকাতি করেন বলে আসামী সাহিন জবান বন্দী দিয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৪ নভেম্বর, ২০২০
২২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন