Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে পুলিশি বাধায় ছাত্রদলের সমাবেশ পন্ড

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশি বাধায় কর্মী সমাবেশ করতে পারেনি উপজেলা ছাত্রদল। বুধবার উপজেলা ছাত্রদলের উদ্যোগে পৌর সদরের হাসপাতাল এলাকায় ওই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়।

জানা যায়, কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনায় বুধবার দুপুরে কর্মী সমাবেশের আয়োজন করে উপজেলা ছাত্রদল। সকাল থেকেই সমাবেশ স্থলে দলে দলে ছাত্রদলের নেতাকর্মীরা জড়ো হতে থাকে। ছাত্রদলের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারাও সমাবেশস্থলে এসে পৌছায়। এসময় ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সমাবেশ বন্ধ করে দেয়।

উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বলেন, আমরা ডিএসবি থেকে লিখিত অনুমতি এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশকে জানিয়ে সভার আয়োজন করলেও সভা শুরু হওয়ার আগ মুহুর্তে ঈশ্বরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সমাবেশ বন্ধ করে দেয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান বলেন, উপজেলা ছাত্রদল সভাবেশের কোন প্রকার অনুমতি ছাড়াই লোক জড়ো করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে আমরা তা বন্ধ করে দেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন