Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

শরণখোলায় একরাতে চার সরকারি অফিসে চুরি

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৯ পিএম

বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের সরকারি তিনটি দপ্তরে চুরি সংগঠিত হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটেছে। চোরেরা প্রত্যেকটি দপ্তরে ঢুকে আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙে কাগজপত্র এবং মালামাল তছনছ করেছে। লুটে নিয়েছে প্রায় অর্ধলক্ষ টাকা।

উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, ওইদিন গভীর রাতে চোরচক্র প্রাথমিক শিক্ষা অফিস, যুব উন্নয়ন অফিস ও পল্লী দারিদ্র বিমোচন অফিসের দরজার কয়ড়া খুলে ভেতরে ঢুকে প্রত্যেক অফিসের আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙে ফেলে। শেষে সাবরেজিস্ট্রি অফিসের দরজা ভাঙার চেষ্টা করলে ওই অফিসের নৈশপ্রহরী টের পাওয়ায় চোরেরা পালিয়ে যায়।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল ইসলাম জানান, তার অফিসের চারটি আলমারী ভেঙেছে। উচ্চমান সহকারী ও কম্পিউটার অপারেটরের আলমারী থেকে তাদের বেতনের ৪০হাজার এবং তার আলমারী থেকে দেড় হাজারসহ মোট ৪১হাজার ৫০০টাকা নিয়ে গেছে চোরেরা।
উপজেলা সাবরেজিস্ট্রার মো. আবু রায়হান জানান, রাত আনুমানিক তিনটার দিকে তার অফিসের দরজা ভাঙার চেষ্টা করা হয়। এসময় তাদের নাইটগার্ড টের পেয়ে চিৎকার শুরু করলে দুই চোর দৌঁড়ে পালিয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রত্যেকটি অফিসের নিজস্ব সিকিউরিটি বাড়ানোসহ দ্রæত অফিস ক্যাম্পাসে সিসি ক্যামেরা বসানো হবে। আপাতত গ্রাম পুলিশ এনে রাতে অতিরিক্ত পাহারার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, চুরি হওয়া অফিসগুলো পরিদর্শন করা হয়েছে। চোরদের সনাক্ত করার চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ