Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে এক ব্যক্তি খুন

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে মো. তারা মিয়া (৫০) নামে এক ব্যক্তি খুন হয়েছে। গতকাল শনিবার সকাল এগারোটার দিকে মির্জাপুর গ্রামের দুর্গাপুর এলাকার পরিমলের কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার লতিফপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের মৃত ফয়জুদ্দিনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, তারা মিয়া ৬-৭ বছর ধরে শ্বশুড়বাড়ি পৌর এলাকার পাহাড়পুর গ্রামে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছেন।
শুক্রবার দুপুরে বাড়ি থেকে মির্জাপুর বাজারে আসার কথা বলে বের হয়ে আসেন। কিন্ত সারাদিন ও রাতে তিনি আর বাড়ি ফিরেননি।
শনিবার সকাল এগারোটার দিকে এলাকাবাসী দুর্গাপুর কলাবাগানে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
তারা মিয়ার শ্বশুর মো. আসাদ মিয়া জানান, তার মেয়ের জামাই কুমুদিনী হাসপাতালে দারোয়ানের কাজ করতো। তিন মাস আগে ওই কাজ ছেড়ে দিয়েছেন। কি কারণে সে খুন হয়েছে তা তিনি জানাতে পারেনি।
এ ব্যাপারে মির্জাপুর থানা উপপরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ বলেন, নিহতের নাকে মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত সাপেক্ষে জানা যাবে কে কি কারণে তাকে খুন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে এক ব্যক্তি খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ