Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাকে কুপিয়ে হত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের উত্তর কলেজ পাড়ায় গতকাল সকালে মেয়ে তামান্না জেবীন রুমানা (২৮) গর্ভধারিণী মা ফিরোজা নাছরিনকে (৫৬) বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তামান্না জেবীন মানসিক ভারসাম্যহীন বলে দাবি পরিবারের। নিহত ফিরোজা নাছরিন অগ্রণী ব্যাংকের সাবেক শাখা ব্যবস্থাপক মৃত হেমায়েত উদ্দিনের স্ত্রী। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার ও ঘাতক মেয়েকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত হেমায়েত উদ্দিনের স্ত্রী ফিরোজা নাছরিন তার ছেলে রিয়াজ ও মেয়ে তামান্না জেবীন রুমানাকে নিয়ে পৌর শহরের উত্তর কলেজ পাড়ায় বসবাস করত। গত কয়েকদিন যাবত মেয়েটি মানসিক ভারসাম্যহীন আচরণ করছিল।
গতকাল সকালে রিয়াজ বোনের জন্য ডাক্তার আনতে বাসা থেকে বের হয়। এ সময় তামান্না জেবীন রুমানা ঘরের মধ্যে মা ফিরোজা নাছরিনকে বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। পরে রিয়াজ বাসায় এসে দরজা খুলতে বললে ভেতর থেকে কোন সাড়া না পেয়ে স্থানীয়দের নিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে রান্না ঘরে মায়ের রক্তাক্ত ক্ষতবিক্ষত লাশ দেখতে পায়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মানসিক ভারসাম্যহীন মেয়ে তার মাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ খুনের পেছনে অন্য কোন কারণ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক মেয়েকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ