Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মিনহাজুর রহমানের ইন্তেকালে ডিআরইউ’র শোক

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য মুহাম্মদ মিনহাজুর রহমানের ইন্তেকালে শোক প্রকাশ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি ডিআরইউ। গত ৩০ জুন বৃহস্পতিবার। তিনি রাত ১টা ৩৪ মিনিটে রাজধানীর শ্যামলীর ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুইপুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার রাঘবেন্দ্রপুর গ্রামের ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তিনি কিডনি সমস্যায় ভুগছিলেন।
মুহাম্মদ মিনহাজুর রহমান দীর্ঘদিন ধরেন দৈনিক ইনকিলাব পত্রিকায় ক‚টনৈতিক রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক তামান্না মিনহাজ তাঁর কন্যা।
ডিআ্রইউ সভাপতি জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও সংগঠনের কার্যনির্বাহী কমিটির সকল কর্মকর্তা ও সদস্য মিনহাজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারে সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।
ঢাকাস্থ হাজীগঞ্জ উপজেলা যুবকল্যাণ সমিতির ইফতার দোয়া মাহফিল সম্প্রতি জাতীয় ক্রীড়া পরিষদে অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে সমিতির সভাপতি মাহবুবুর রহমান খোকন-এর সভাপতিত্বে আলোচনা সভায় অংশ নেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. শাহ কামাল, অতিরিক্ত সচিব ফারুক হোসেন ও ড. তাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম সচিব বিল্লাল হোসেন, উপ-সচিব জামাল হোসেন মজুমদার ও হুমায়ুন কবির, প্রকৌশলী মমিনুল হক, চাঁদপুর জেলা সমিতির সেক্রেটারি শফিউল আলম স্বপন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ড. আবদুল হালিম পাটওয়ারী টিটো, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ড. শহীদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক আশরাফ উদ্দিন দুলাল ও আবদুল হান্নান খান প্রমুখ। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ