Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তুরাগে র‌্যাবের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর তুরাগে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে শহীদ হোসেন ওরফে কানা শহীদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। র‌্যাব দাবি করেছে, নিহত কানা শহীদ চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে তুরাগ, উত্তরা, টঙ্গীসহ বেশ কয়েকটি থানায় ৩০টি মামলা রয়েছে। পরে ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা দু’টি পিস্তল, দু’টি ওয়ানশুটার গান, ২১টি কার্তুজ ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করে।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, গত বুধবার ভোর রাতের দিকে তুরাগ থানার বেড়িবাঁধ এলাকায় ডাকাত দলের সদস্যরা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১ এর সদস্যরা সেখানে অভিযানে যায়। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে প্রথমে গুলি চালায়। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা ও পাল্টা গুলি ছুঁড়লে উভয়ের মধ্যে একাধিক রাউন্ড গুলিবিনিময়ের ঘটনা ঘটে। উভয় পক্ষের গুলি বিনিময়কালে শহীদ হোসেন ওরফে কানা শহীদ নিহত হন। এ ঘটনায় র‌্যাবের সিপাহী মো. ইব্রাহীম (৩০) আহত হয়। পরে আহত র‌্যাব সদস্যকে উদ্বার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা করা হয়েছে। এসময় ডাকাত দলের বাকি সদস্যরা কৌশলে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব

১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ