Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় নারীর হাত-পা ভেঙে দিল যুবলীগ নেতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকার আশুলিয়ায় এক নারীর ফলের আড়ত দখল করতে না পেরে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে তার হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে থানা যুবলীগ নেতা মঈনুল ইসলাম ভুইয়া ও তার লোকজনের বিরুদ্ধে।
গতকাল আহত ওই নারীর ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় ফলের আড়তের মার্কেটে এ ঘটনা ঘটে। আহত মাকসুদা আক্তার মাসু আশুলিয়ার বাইপাইল এলাকার ‘মাকসুদা ফল মার্কেট’ এর মালিক।

আহত মাকসুদার ছোট ভাই মো. ফারুক বলেন, তাদের বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় ফলের আড়তের একটি মার্কেট দখলের জন্য পায়তারা করে আসছিল আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মঈনুল ইসলাম ভুইয়া। গতকাল তার বোন মার্কেটে গেলে যুবলীগ নেতা মঈনুল বাহিনীর জয়নাল, খলিল, শরীফুল ইসলাম, সুমন, আব্দুল হালিম, আনোয়ারসহ আরও কয়েকজন মার্কেটে গিয়ে মামলা তুলে নেয়াসহ মার্কেট ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি ধামকি দেয়। তখন মাকসুদা প্রতিবাদ করায় তারা পিটিয়ে ডান হাত ও পা ভেঙে দেয়। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত নারী মাকসুদা আক্তার মাসু অভিযোগ করে বলেন, বেশকিছু দিন যাবৎ তার মার্কেট দখলের পায়তারা করে আসছে তারা। এ ঘটনায় তিনি এর আগে ওই যুবলীগ নেতার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। একদিন হাজত বাসের পর জামিনে এসে পুনরায় হুমকি ধামকি দিচ্ছে সে।
এ ব্যাপারে জানতে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মঈনুল ইসলাম ভুইয়ার সাথে মুঠফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।
আশুলিয়া থানার এসআই মিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় মার্কেট মালিকের ভাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • honolulu ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪২ এএম says : 0
    অবৈধতা আওয়ামীলীগ ব্র্যান্ড নাম। এই অবৈধ সরকারকে ভেঙে ফেলা উচিত। এই যুবলীগ নেতার কিছুই হবে না। আওয়ামীলীগ কোনও পদক্ষেপ নেবে না। আওয়ামীলীগ মূলত এই ধরণের নেতাদের উপর নির্ভর করে।
    Total Reply(0) Reply
  • jack ali ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২২ পিএম says : 0
    We liberated our country from Pakistan not to be oppressed by them... now the government and their followers, they are killing us, raping us, looting our hard earned tax payers money and many more things which if we want to mention it will be a volumes of Book.. May Allah Punish them in this world and throw them in the Hell fire. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী


আরও
আরও পড়ুন