Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবনির্বাচিত কাউন্সিলের সমর্থকদের বিরুদ্ধে আতঙ্ক ছড়ানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের নর্বনির্বাচিত কাউন্সিলর মামুনুর রশিদ শুভ্রের সমর্থকদের বিরুদ্ধে এলাকায় আতঙ্ক ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাতে বিজয় উৎসবের নামে তার সমর্থকরা প্রতিদ্ব›িদ্ব আওয়ামীগ সমর্থিত কাউন্সিল প্রার্থী গোলাম আশরাফ তালুকদারের সর্মথকদের হুমকি দেন এবং এলাকায় আতঙ্ক সৃষ্টি করেন।

আশরাফ তালুকদারের সমর্থকদের অভিযোগ, কাউন্সিলর মামুনুর রশিদ শুভ্র ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন। গত ১ ফেব্রুয়ারি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী গোলাম আশরাফ তালুকদারকে পরাজিত করেন। এরপর থেকে এলাকায় বেপরোয়া হয়ে উঠেন তার সমর্থকরা। এ ধারাবাহিকতায় গত মঙ্গলবার সন্ধ্যায় গুলবাগ এলাকায় গুলবাগ যুব কল্যাণ সমিতির কার্যালয়ে বিজয় উৎসবের আয়োজনের নামে একটি অনুষ্ঠান করে তারা। গভীর রাত পর্যন্ত চলা ওই অনুষ্ঠান থেকে শুভ্র সমর্থিত লিটন, টুটুল, শিপু, সজিব, হাবিবসহ বেশ কয়েকজন ওই এলাকায় বসবাসকারী পরাজিত প্রার্থীর লোকজনকে হুমকি দেন। তবে এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি।
গত রাতে এ ব্যাপারে নর্বনির্বাচিত কাউন্সিলর মামুনুর রশিদ শুভ্রের সাথে যোগাযোগ করা হয়। এ সময় তিনি বলেন, এসব অভিযোগ মিথ্যা। এলাকায় এমন কোনো ঘটনা ঘটেনি। আমি বিজয়ী হওয়ার পর সব প্রার্থীর সাথে দেখা করেছি। সবার সাথে আমি শুভেচ্ছা বিনিময় করছি।
গভীর রাতে উৎসব সম্পর্কে তিনি বলেন, গুলবাগে যে অনুষ্ঠান হয়েছে সেখানে আমি নিজে গিয়ে দেখা করে এসেছি। সেখানে এমন কোনো ঘটনা ঘটেনি। এমনকি এলাকায় আমি বিজয় মিছিলও করতে দেইনি। এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।
উল্লেখ্য এবারের নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ১২ নম্বর ওয়ার্ড থেকে মামুনুর রশিদ শুভ্র লাটিম প্রতীক দিয়ে প্রতিদ্ব›িদ্বতা করেন। এছাড়া আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আশরাফ তালুকদার ঠেলাগাড়ি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ