Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় হুইপ স্বপন আহত, আটক ০১

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩২ পিএম | আপডেট : ৬:৩২ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২০

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় জাতীয় সংসদের হুইপ, জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন অল্পের জন্য রক্ষা পেয়েছেন। তাকে ঘটনাস্থল থেকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে মান্দা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি। দুর্ঘটনায় তাঁর গানম্যান ডিএসবির সহকারি উপপরিদর্শক কামাল হোসেন ও প্রাইভেটকারের চালক মনজুর হোসেন আহত হয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, হুইপ স্বপন গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী বিমানবন্দর থেকে একটি প্রাইভেটকারে জয়পুরহাটে যাচ্ছিলেন। মান্দা ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তার প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে হুইপ স্বপনসহ তিনজন আহত হন। চিকিৎসায় সুস্থ হবার পর জয়পুরহাটে না গিয়ে রাজশাহীর উদ্দেশ্যে তিনি মান্দা ত্যাগ করেন। সংবাদ পেয়ে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান মিয়া (বিপিএম), মান্দা সার্কেলের সহকারি পুলিশ সুপার মতিয়ার রহমান, ইউএনও আব্দুল হালিম, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থলে যায়। মান্দা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. মশিউর রহমান জানান, আহত হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, তার গানম্যান ও চালককে চিকিৎসা দেয়া হয়েছে। পরে তিনি মান্দা হাসপাতাল চিকিৎসা নিয়ে জয়পুরহাটে না গিয়ে ঢাকায় ফিরে যান। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, দুর্ঘটনায় ট্রাক্টরের চালক রাজু আহমেদ (২৫) কে আটক করা হয়েছে।



 

Show all comments
  • Mohammad Ali Delowar ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫২ পিএম says : 0
    অতিরিক্ত তেলে,গাড়ি পিছলে খালে ,অবসেষে হাসপাতালে ,সময় আছে এখনও সাবধান হয়ে জান ,ইসলাম কারো পৈত্রিক সম্পদ নয়,যাকে খুশি ধরিয়ে দিলেন !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ