Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

ফুলবাড়ীতে ৪৮০ বোতল ফেন্সিডিলসহ ১জন আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৪:০৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পাওয়ার টিলারের ট্রলির বডিতে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪৮০ বোতল ফেন্সিডিল জব্দ করেছে ফুলবাড়ী থানা পুলিশ। একইসাথে ফেন্সিডিল পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ সজিব উদ্দিন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার বেতদীঘি ইউনিয়নের কাঁথাওড়া সড়কে অভিযান পরিচালনা করে ফেন্সিডিলসহ সজিব উদ্দিনকে আটক করে পুলিশ। আটক সজিব উদ্দিন বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের কসবা সাগরপুর (চতুরপুর) গ্রামের মৃত নজর উদ্দিনের ছেলে বলে জানা যায়।
থানা সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছান এর নেতৃত্বে থানার এসআই দেবী কান্ত ও এএসআই হাসিবুল ইসলাম গতকাল বৃহস্পতিবার সকালে কাঁথাওড়া সড়কে অবস্থান নিয়ে ট্রলিযুক্ত পাওয়ার টিলার আটক করে। পরে আটক পাওয়ার টিলার ট্রলিতে তল্লাশী চালিয়ে পাওয়ার টিলারের বডিতে অভিনব কায়দায় লুকানো ৪৮০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ ঘটনায় ট্রলি চালক ফেন্সিডিল ব্যবসায়ী সজিব উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (চলতি দায়িত্বপ্রাপ্ত) এসআই আব্দুল রহিম বলেন, ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছান স্যারের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে ৪৮০ পিস ফেন্সিডিলসহ পাওয়ার টিলার চালক সজিবকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিলসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ