Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

স্টেপ টুওয়ার্ডস লাভ ক্যাম্পেইন চালু করলো স্যামসাং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৪:২৪ পিএম

ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে দিতে 'স্টেপ টুওয়ার্ডস লাভ' শীর্ষক ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ। ক্যাম্পেইনটি আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়ে চলবে আগামী ১৪ ফেব্রæয়ারি পর্যন্ত। ক্যাম্পেইনটির এক্সক্লুসিভ পার্টনার হিসেবে থাকছে সিক্রেট রেসিপি।

এ লক্ষ্যে, স্যামসাংয়ের উত্তরা, গুলশান ও ধানমন্ডি আউটলেটে ফটোবুথ বসানো হবে। এই ক্যাম্পেইনে অংশ নিতে হলে যুগলদের উল্লিখিত আউটলেটগুলোতে গিয়ে ফটোবুথের সামনে ছবি তুলতে হবে এবং তা নিজের ফেসবুকে পোস্ট করার পাশাপাশি ‘#ষড়াবথঝধসংঁহম’ হ্যাশট্যাগ দিয়ে ইভেন্ট পেজেও পোস্ট করতে হবে। এছাড়া, ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা স্যামসাংয়ের আউটলেটগুলো থেকে একটি পোস্টকার্ড পাবেন। এই পোস্টকার্ডটির ডানপাশে তাদের লিখতে হবে 'কোথায় ও কীভাবে পরস্পরের সাক্ষাৎ ঘটে'। পরবর্তীতে পোস্ট কার্ডটি তাদের নাম, ঠিকানা ও ফোন নম্বর সহ আউলেটে রাখা নির্ধারিত বক্সে ফেলতে হবে।

অংশগ্রহণকারী যুগলদের আপলোডকৃত ছবির মাঝে যাদের গল্প সবচেয়ে দুর্দান্ত বা মনোমুগ্ধকর হিসেবে নির্বাচিত হবে তারা রাজধানীর গুলশান অ্যাভিনিউ'র বিটিআই ল্যান্ডমার্কে অবস্থিত সিক্রেট রেসিপিতে স্পেশাল ভ্যালেন্টাইনস ডিনার উপভোগের সুযোগ পাবেন। এই ক্যাম্পেইনে অংশগ্রহণের শেষ দিন আগামী ১০ ফেব্রæয়ারি। যাচাই-বাছাই শেষে বিজয়ী যুগলের নাম ঘোষণা করা হবে আগামী ১২ ফেব্রæয়ারি।

ক্যাম্পেইনে অংশ নেয়া যুগলরা স্যামসাংয়ের আউটলেট থেকে মোবাইল ফোন ব্যতীত অন্য যে কোন কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য ক্রয়ে ১০০০ টাকা ছাড় সুবিধা পাবেন। অংশগ্রহণকারীরা আপলোডকৃত ছবি উল্লিখিত আউটলেটগুলোতে দেখিয়ে পণ্য ক্রয়ের সময় এই ছাড় সুবিধা লাভ করতে পারবেন। এই ছাড় সুবিধা আগামী ২৯ ফেব্রæয়ারি পর্যন্ত প্রযোজ্য।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকস বিজনেসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, 'আমাদের পণ্য ব্যবহারকারীদের ভিন্ন ধরনের অভিজ্ঞতার স্বাদ দিতে ও তাদের মাঝে খুশির আমেজ ছড়িয়ে দিতে আমরা সবসময় নানা ধরনের উদ্যোগ গ্রহণ করি । বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে, আমাদের আয়োজিত এই ক্যাম্পেইনটি আমাদের সম্মানিত ক্রেতাদের মাঝে ভালোবাসার আনন্দ দ্বিগুণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন