Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ডিবি পরিচয়ে গরুর ট্রাক ছিনতাই

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

টাঙ্গাইলের মির্জাপরে ডিবি পুলিশ পরিচয়ে ৩৪টি গরু ভর্তি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত বুধবার ভোর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা এলাকায় এ ছিনতায়ের ঘটনা ঘটে। এ ঘটনায় গত বুধবার সকালে গরু ব্যবসায়ী বাদী হয়ে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, ভোর রাত চারটার দিকে ১০/১২ জনের ছিনতাইকারী দল মহাসড়কের ওইস্থানে গরুভর্তি ট্রাক থামিয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এ সময় তারা ট্রাকের চালক হেলপার ও গরু ব্যবসায়ীদের একটি কালো রংয়ের মাইক্রোবাসে উঠিয়ে গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকার দিকে পালিয়ে যায়। পরে তাদের মানিকগঞ্জ জেলার বিভিন্ন স্থানে নামিয়ে দেয়। এ অভিযোগে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমানেরর নেতৃত্বে পুলিশের একটি দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর ভাটারা থানার জোয়ার সাহারা রাজারস্থ হালিম ‘স’ মিলের কাছ থেকে ছিনতাই হওয়া ৩৪টি চোরাই গরু উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা গরু ফেলিয়া পালিয়ে যায়।
মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের গ্রেফতার ও ট্রাক উদ্ধারে চেষ্টা অব্যহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবি


আরও
আরও পড়ুন