Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

ডাকাতি মামলায় সোনাগাজীতে ইউপি মেম্বার গ্রেফতার

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সোনাগাজী উপজেলার আমিন উদ্দিন মুন্সির বাজার থেকে ডাকাতি মামলা আসামি আ.লীগ নেতা আবদুল বারেক ওরফে আরু মিয়া (৪৮)কে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আরু মিয়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ৫ নম্বর ওয়াডের্র ইউপি মেম্বার। পুলিশ জানান, আরু আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এসআই মো. কবির হোসেন জানান, গত বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার আমিন উদ্দিন মুন্সিরবাজার এলাকা থেকে আবদুল বারেক আরু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় ডাকাতি মামলাসহ অস্ত্র, মাদক, চাঁদাবাজি ও অপহরণের অভিযোগে অন্তত ১০টি মামলা রয়েছে।
নাম প্রকাশে অনিশ্চুক সোনাগাজী মডেল থানার একাধিক কর্মকর্তা বলেন, ২০১৮ ও ২০১৯ সালে উপজেলার আমিরাবাদ ও নবাবপুর ইউনিয়নসহ বেশ কয়েকটি এলাকায় সেনা কর্মকর্তার বাড়িসহ একাধিক ডাকাতির ঘটনার মামলায় গ্রেফতার ডাকাতদের আদালতে দেয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে আ.লীগ নেতা আরু মিয়ার নাম ওঠে আসে। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়েছে।
আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম-সম্পাদক জহিরুল আলম জহির বলেন, আবদুল বারেক আরু মিয়া তার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক। তিনি প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ