Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ বস্ত্র সামগ্রী বিতরণ করলো রানার বাংলাদেশ সোসাইটি

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ ঈদ মানে হাসি, ঈদ মানে আনন্দ, ঈদ মানে ধনী-গরিবের ভেদাভেদ ভুলে যাওয়া। এবারের ঈদ-উল ফিতরে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সুবিধাবঞ্চিত মানুষের মুখে ঈদের হাসি ফোটাতে গতবারের মতো এবারও এগিয়ে এসেছে যুব উন্নয়ন ও সামাজিক সংগঠন ‘রানার বাংলাদেশ সোসাইটি’ এবং তাদের সহযোগিতায় ছিল মানবাধিকার সংস্থা ‘হিউম্যান রাইটস সাপোর্ট সেন্টার’।
গতকাল শনিবার রাজধানীর মহাখালী রেলওয়ে বস্তিতে চিলড্রেন হেভেন পরিচালিত স্কুলে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে নতুন বস্ত্র ও ঈদ সরঞ্জাম বিতরণ করেছে সংগঠন দুটি। দীর্ঘ একমাস “গধশরহম ঊরফ উধু ঋড়ৎ ঞযবস” ব্যানারে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালিয়ে এবং নিজস্ব উদ্যোগে এসব সুবিধাবঞ্চিত পথশিশু ও মানুষের মুখে হাসি ফোটাতে অর্থ সংগ্রহ করেছে রানার বাংলাদেশ সোসাইটির রানাররা। এই প্রক্রিয়ায় তত্ত¡াবধায়ক ছিলেন হিউম্যান রাইটস সাপোর্ট সেন্টারের এক্সিকিউটিভ ডিরেক্টর এস.এম মাহফুজুল হক চৌধুরী।
উক্ত ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের প্রেসিডেন্ট আবদুল্লাহ হাসান, চিলড্রেন হেভেন-এর প্রেসিডেন্ট এস এম আল মাহমুদ, রানার বাংলাদেশের প্রেসিডেন্ট রানার শাফিকুল হাসান, সেক্রেটারি আবদুল্লাহ শাহীন ও রানার বাংলাদেশ সোসাইটির অন্যান্য রানাররা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ বস্ত্র সামগ্রী বিতরণ করলো রানার বাংলাদেশ সোসাইটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ