Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৪ ট্রেনযাত্রী হাসপাতালে

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

অজ্ঞান পার্টির খপ্পরে পরে নেশা জাতীয় পয়োজন খেয়ে অসুস্থ্য হয়ে ৪ ট্রেনযাত্রীকে সান্তাহার রেল পুলিশ নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে তাদের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করা হয়।
অসুস্থ যাত্রীরা হলেন- বগুড়া খান্দারের শহিদুল ইসলামের ছেলে মাজেদুল ইসলাম (২০), লালমনিহাটের হাতিবান্ধা আমঝর গ্রামের আহমদের ছেলে আজিম উদ্দীন (২৫), বগুড়ার সোনাতলার ইয়াতপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মো. জাকিউল (৩২) ও বগুড়ার সারিয়াকান্দির মৃত আজিজারের ছেলে রবিউল ইসলাম (৪৫)। তাদের কাছে করোতোয়া ট্রেনের টিকিট পাওয়া যায়।
জানা যায়, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে কে বা কারা অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়ে সান্তাহার জংশনে ফেলে রেখে যায়। পরে সংবাদ পেয়ে স্থানীয় রেলওয়ে থানার ওসি মনজের আলী ফোর্সসহ ঘটনাস্থল হতে তাদের উদ্ধার করে নিজ খরচে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল হাসপাতালে নেয়া হয়।
ওসি মনজের আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোগীদের চিকিৎসা চলছে, তাদের খোঁজ খবর রাখা হচ্ছে ও তাদের পরিবারের সাথেও যোগাযোগ করা হচ্ছে।
সান্তাহার রেল পুলিশের অভিযান

সান্তাহারের রেলওয়ে থানা পুলিশের ট্রেন তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে। গত দুইদিন আন্তঃনগর নীলসাগর ট্রেন তল্লাশি করে ফের ৭৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে স্থানীয় রেলওয়ে থানায় পৃথক দুটি জিডি করা হয়েছে।
সান্তাহার রেলওয়ে থানা সুত্রে জানা যায়, গত বুধবার রাতে চিলাহাটি থেকে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর ট্রেন সান্তাহার জংশন স্টেশন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার পর ট্রেনে ডিউটিরত সান্তাহার রেলওয়ে থানার এ এস আই মোশারোফ হোসেন ট্রেনের ৩ নম্বর এক্সটা বগির ৩৪/৩৫ নম্বর সিটের ওপরে মালামাল রাখা বাম্পার থেকে একটি ব্যাগে রাখা ৩৫ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।
এছাড়াও বুধবার রাতে ঢাকাগামী আন্তঃনগর নীলসার ট্রেন আক্কেলপুর স্টেশন হতে সান্তাহার জংশন স্টেশনের উদ্দেশে ছেড়ে আসার পর ওই ট্রেনে ডিউটিরত সান্তাহার রেলওয়ে থানার এটিএসআইআই মো. আবু বক্কর ফোর্সসহ ট্রেনের ‘ঘ’ বগি তল্লাশিকালে ৬৫-৬৬ আসনের ওপরে মালামাল রাখা বাম্পারে একটি সবুজ রংঙের ব্যাগে পরিতাক্ত অবস্থায় ৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন

২০ জানুয়ারি, ২০২১
৮ জানুয়ারি, ২০২১
৩ জানুয়ারি, ২০২১
২৭ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন