Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ওরিয়েন্টেশন কর্মশালা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম’ শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ ও সুশিল সমাজের লোকজনকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা তথ্য অফিস, গণযোগাযোগ অধিদপ্তর ও তথ্য মন্ত্রণালয় এর আয়োজনে গত বুধবার উপজেলার দত্তপাড়া জোবেদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ওই ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় সিনিয়র তথ্য অফিসার আল ফয়সালের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন। কর্মশালায় স্যানিটেশন, শিশু ও নারী নির্যাতন, মাদক ও বাল্যবিয়ে নিয়ে বিশেষ আলোচনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) সাঈদা পারভীন।
বক্তব্য রাখেন উপজেলা জাপার সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান (সুরুজ), সাধারণ সম্পাদক আব্দুল হাদি, মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হলুদ। উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, সরিষা ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান, মগটুলা ইউনিয়নের চেয়রম্যান আবু সালেহ মো. বদরুজ্জামান মামুন, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান সহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওরিয়েন্টেশন

২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ