Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সন্ত্রাসী হামলা জাতীয় সংলাপ ও একটি সুষ্ঠু নির্বাচনকে অনিবার্য করে তুলেছে : আ স ম রব

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গুলশানের হোটেলের বর্বরোচিত হামলা জাতীয় ঐক্য, সংলাপ ও একটি অবাধ-সুষ্ঠু নির্বাচনকে অনিবার্য করে তুলেছে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।
বিবৃতিতে জেএসডি নেতা বলেন, গুলশান কূটনৈতিক পাড়ার মত নিরাপত্তা প্রহরাধীন এলাকার একটি হোটেলে দেশি-বিদেশি লোকদের জিম্মি ও হত্যা করার মত বর্বরোচিত ঘটনা দেশে রাজনৈতিক প্রতিহিংসা ভুলে জাতীয় সংলাপ, ঐক্য, জনগণের ভোটাধিকার এবং একটি অবাধ-সুষ্ঠু নির্বাচন অনিবার্য করে তুলেছে।
আ স ম রব বলেন, জঙ্গিদের দ্বারা যারা নিহত হয়েছেন তাদের প্রতি গভীর শোক ও যারা আহত হয়েছেন তাদের প্রতি সমবেদনা প্রকাশ করছি। যারা জিম্মিকারীদের অপচেষ্টাকে সম্পূর্ণ প্রতিহত করে দিতে নির্ভীক ভুমিকা পালন করেছেন সেই সকল কমান্ডোবাহিনীর সদস্যসহ এ অভিযানে অংশগ্রহণকারী সকল বাহিনীর সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
তিনি বলেন, দেশে জঙ্গিবাদ নেই, আইএস নেই- এ ধরনের বক্তব্য থেকে বিরত হয়ে জঙ্গিবাদ বিরোধী জাতীয় সংলাপ অনুষ্ঠান ও ঐক্য প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণের জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা জাতীয় সংলাপ ও একটি সুষ্ঠু নির্বাচনকে অনিবার্য করে তুলেছে : আ স ম রব
আরও পড়ুন