Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অর্ধ কোটি টাকা ছিনতাই

আটক ৪

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বরিশাল-কলাপাড়া আঞ্চলিক মহাসড়কের আমতলীর টিয়াখালী কলেজ সংলগ্ন এলাকায় গত বুধবার দুপুরে মাইক্রোবাস আটকিয়ে ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। ছিনতাইকারীরা পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের ২টি জনশক্তি কোম্পানির প্রায় অর্ধ কোটি টাকা ছিনিয়ে নেয়। আটক ৪ জনের মধ্যে মাইক্রোবাসের চালকও রয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, কলাপাড়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে জনশক্তি রফতানিকারক প্রতিষ্ঠান জেপি ট্রেডার্স, এসইডবিøউ, আরইডবিøউ কোম্পানিতে কর্মরত শ্রমিকদের বেতনের আনুমানিক ৯৭ লাখ টাকা প্রিমিয়ার ব্যাংক বরিশাল শাখা থেকে বুধবার দুপুরে তুলে মাইক্রোবাস যোগে রওয়ানা হয়। আমতলী-কলাপাড়া আঞ্চলিক মহাসড়কে টিয়াখালী কলেজের সামনে ৭/৮টি মোটর সাইকেলে আসা মুখোশপড়া সন্ত্রাসীরা একটি বাঁশ বোঝাই ভ্যান দিয়ে রাস্তা আটকিয়ে মাইক্রোবাসটি ঘিরে ফেলে। সন্ত্রাসীরা মাইক্রোবাসের পেছন ও পাশ দিয়ে দেশিয় অস্ত্র দিয়ে গøাস ভেঙে থামাতে বাধ্য করে।
এ সময় সন্ত্রাসীরা ভেতরে ঢুকে চালক আবু বক্করকে পিটিয়ে আহত করে মাইক্রোবাসের নিয়ন্ত্রণ নেয়। তারা প্রায় ৩/৪ কিলোমিটার চালিয়ে ভেতরে থাকা জেপি ট্রেডার্সের মালিক জুনু মিয়া (৩৫), তার বড় ভাই  জুনায়েদ (৪২), ইপিসি অফিস স্টাফ তানভীর আহম্মেদ (৩৩), আরইডবিøউ’র মালিক হোসাইন আহম্মেদ তালুকদার (৩৭), তার পার্টনার জুয়েল ফকির (৩২), এসিডবিøউ কোম্পানির সুপারভাইজার হুমায়ূন আহম্মেদকে (৪০) কুপিয়ে আহত করে।
আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, এখন পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি। ছিনতাইয়ে জড়িত সন্দেহে মাইক্রোবাস চালক আবু বক্করসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ