Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজবাড়ীতে পঞ্চম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা

ধর্ষক গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজবাড়ীতে ধর্ষণে পঞ্চম শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত¡া হওয়ার ঘটনা ঘটেছে। গত বুধবার বিকেলে সাড়ে চার মাসের অন্তঃসত্ত¡া ওই কিশোরী গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর রাতেই পুলিশ ধর্ষক ইয়াছিন মন্ডলকে গ্রেফতার করেছে। ইয়াছিন মন্ডল রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ পৌরসভার ৭নং ওয়ার্ড আদর্শ গ্রামের মৃত নবু মন্ডলের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, ১৩ বছরের ওই কিশোরী গোয়ালন্দ ইদ্রিসিয়া ইসলামীয়া দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী। ধর্ষক ইয়াছিন মন্ডল ও ওই কিশোরীর বাড়ি একই এলাকায়। ধর্ষণের স্বীকার মেয়েটি প্রতিবেশী এক ফুপুর কাছে প্রাইভেট পড়তো। প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় মাঝে মাঝেই কুদৃষ্টি দিতো ধর্ষক। এরপর গত বছরের সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে সন্ধ্যায় প্রাইভেট পড়ে আসার সময় মেয়েটিকে জোর করে নিজের বাড়ির রান্না ঘরে ধর্ষণ করে ইয়াছিন মন্ডল। ধর্ষণ শেষে কারো কাছে প্রকাশ করলে মেয়েটির ভাইকে মেরে ফেলার হুমকি দেয়।
এদিকে মেয়েটি গত ২৯ জানুয়ারি গোয়ালন্দ ইদ্রিসিয়া ইসলামীয়া দাখিল মাদরাসায় থাকাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে গোয়ালন্দ ও পরে তাকে ফরিদপুরের একটি বেসরকারি ক্লিনিকে তার স্বাস্থ্য পরীক্ষায় চিকিৎসকরা সাড়ে চার মাসের অন্তঃসত্ত¡া বলে জানায়। এরপর মেয়েটি ধর্র্ষণের কথা পরিবারকে জানায়। গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. আশিকুর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে মেয়েটি মামলা দায়ের করেছে। অভিযুক্ত ইয়াছিন মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তঃসত্ত্বা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ