Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবককে গলাকেটে আগুনে পুড়িয়ে খুন

থানায় মামলা

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগরের খিদিরপাড়ার রং মিস্ত্রি সেলিম হোসেন (৩০) নামের যুবকে গলাকেটে ও আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে গতকাল বৃহস্পতিবার থানায় মামলা হয়েছে।
মামলার এজাহারে জানা যায়,  সেলিম হোসেন গত মঙ্গলবার পাশ্ববর্তী গোপিনাথপুর এলাকার বারইল কুটিপাড়া মসজিদে রঙের কাজ শেষে বিকেলে বাড়ি ফিরে আসে। খাওয়া দাওয়া শেষে সন্ধ্যায় জিয়ানগর বাজারে যায়। রাত সাড়ে ৭টায় সে মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরে আসে। বাড়ি থেকে আবারো মোটরসাইকেল নিয়ে জিয়ানগর বাজারে যাওয়ার কথা বলে বের হয়। রাত সাড়ে ৮টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ঘুমিয়া পড়ে। পরের দিন গত বুধবার লোকমুখে খবর পায় বেড়–ঞ্জগ্রামের সিংড়াগাড়ী নামক স্থানে আবাদী জমিতে অজ্ঞাত  ব্যক্তির জবাই করা ও আগুনে পোড়া লাশ পরে রয়েছে। কফির উদ্দীন তার পরিবারের লোকজন উক্ত স্থানে গিয়ে ছেলের মুখমন্ডল, বুক, পড়নের টিয়া রঙের পাঞ্জাবি, হাতের অংশ, নীল রঙের জিন্স প্যান্টের অংশ দেখে ওইটি তার ছেলে সেলিমের লাশ সনাক্ত করেন। লাশের গলায় জবাই করা সহ ডান গালের অংশ ছাড়াও মাথায় ও বুকের বিভিন্ন স্থানে জখম ছিল। মামলায় উল্লেখ করেন যে, সেলিমকে হাতবেঁধে জবাই করে হত্যার পর পেট্রোল বা কেরোসিন দ্বারা আগুনে পুড়িয়ে লাশের পরিচয় গোপন করার চেষ্টা করা হয়েছে।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদুল ইসলাম জানান, ঘটনার রহস্য উদঘাটন সহ জড়িতদের গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ