Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বাণিজ্যমেলার পর্দা নামলো

শেষ মুহূর্তে বিক্রির হিড়িক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৬ এএম

শেষ হলো ঢাকা শেরেবাংলা নগরে আয়োজিত ২৫তম বাণিজ্য মেলা। গতকাল বৃহস্পতিবার শেষদিনে জমে উঠেছিল মেলা প্রাঙ্গণ। শেষ মুহূর্তের কেনাবেচায় ব্যস্ত সময় পার করেছেন ক্রেতা-বিক্রেতারা। সকাল থেকেই বিক্রেতা আর দর্শনার্থীদের ভিড়ে কোথাও তিল ধারণের জায়গা ছিল না। শেষ মুহূর্তে স্টলগুলোতে চলেছে বিভিন্ন অফারের ছড়াছড়ি। সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে মেলা প্রাঙ্গণে ভিড় বাড়তে থাকে। খাবার, গৃহস্থালি পণ্য, কসমেটিকস, কাপড় থেকে শুরু করে প্রতিটি স্টলে পা ফেলার জায়গা নেই। রাজধানীর ফুটপাত মার্কেটের মতো ক্রেতাদের আকৃষ্ট করতে চলেছে আখেরি অফার। ক্রেতা থেকে দর্শনার্থী সকলের হাতে ছোট-বড় ব্যাগ। শেষ সময়ে অফারে পছন্দের জিনিসটি কিনতে ক্রেতাদের আনাগোনা ছিল চোখে পড়ার মতো। মেলায় ১০০-৩০০ টাকা মূল্যের পণ্যের প্রতি দর্শনার্থীদের আগ্রহ ছিল বেশি। গৃহস্থালি পণ্য থেকে শুরু করে জুতা, ব্যাগ, কসমেটিকসের বিভিন্ন পণ্য ক্রেতা ডেকে বিক্রি করা হয়েছে। এ সুযোগ হাত ছাড়া করেননি খাবারের স্টলগুলোও।
এদিকে শেষ মুহূর্তেও মেলায় ভোক্তা অধিকার অধিদফতরের অস্থায়ী অফিসে এসেছে বিভিন্ন অভিযোগ। আর সেগুলো মৌখিকভাবে নিষ্পত্তি করার চেষ্টা করেছেন ভোক্তা অধিদফতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমেলা

৭ ফেব্রুয়ারি, ২০২০
৩০ জানুয়ারি, ২০২০
১৯ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ