Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোহেলের দৃষ্টিশক্তি ফেরাতে সাহায্যের আবেদন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রঙিন পৃথিবী, জলমলে উজ্জল আলোর আভা, প্রকৃতির এই অপার সৌন্দর্য্য, কিছু তার দেখার সুযোগ নেই। কারন সে চোখে দেখে না। পনের বছরের কিশোর সোহেল রানা দীর্ঘদিন ধরে পৃথিবীর আলো দেখতে পায় না।
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তালুক বেলকা গ্রামের দরিদ্র হায়দার আলী সরকারের ছেলে সোহেল সরকার রানা। এ কিশোর ফিরে পেতে চায় তার দৃষ্টিশক্তি।
পঞ্চানন্দ দাখিল মাদরাসার অষ্টম শ্রেণি ছাত্র সোহেলের লেখাপড়াও বন্ধ রয়েছে দুই বছর ধরে। বর্তমানে রাজধানীর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট হাসপাতালে রেটিনা বিভাগের ডা. মোহাম্মদ ইবনে মালেকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। চিকিৎসক জানিয়েছেন উন্নত চিকিৎসায় সোহেলের দৃষ্টি ফিরে পাওয়ার সম্ভাবনা আছে। দৃষ্টিশক্তি ফিরে পেতে উন্নত চিকিৎসা জরুরি, এতে ৩/৪ লাখ টাকার প্রয়োজন।
কিন্তু দরিদ্র বাবার পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না। তাই বাধ্য হয়ে দৃষ্টিশক্তি ফিরে পেতে চিকিৎসার জন্য পরিবারের পক্ষে সোহেলের বড় ভাই শামীম সরকার শাহিন দেশের দানশীল, হৃদয়বান ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
শামীম সরকার শাহিন
সঞ্চয়ী হিসাব নং ১৭১৪৩,
ইসলামী ব্যাংক লিমিটেড,
সুন্দরগঞ্জ শাখা, গাইবান্ধা।
মোবাইল ০১৭১৭০৫২৬৮৩ (বিকাশ)
রকেট ০১৭১৭০৯৯৮৬৩২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবেদন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ