Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ইসলামপুরে অধ্যক্ষের অপসারণ দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জামালপুরের ইসলামপুর জে. জে. কে. এম গার্লস হাইস্কুল এন্ড কলেজের নারী কেলেঙ্কারী অধ্যক্ষ আব্দুছ ছালামের অপসারণ ও শাস্তির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি ও শহরে বিক্ষোভ মিছিল হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বিকালে কলেজ প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বটতলা চত্ত¡রে গিয়ে শেষ হয়। বটতলা চত্ত¡রে পথ সভায় উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যুথী, প্রভাষক খলিলুর রহমান, কমরেড মোজাহারুল হক, সাবেক ছাত্রলীগ নেতা ফারুক ইকবাল হিরু, জিয়াউল হক জুয়েল, অভিভাবক শাহনেওয়াজ সুলতান, কুরবান আলীসহ প্রতিষ্ঠানটি’র শিক্ষক/শিক্ষিকা, প্রভাষক ও অভিভাবকরা নারী কলেঙ্কারী শিক্ষকের অপসারণ দাবিতে বক্তব্য রাখেন।
উল্লেখ্য যে, গত ২ ফেব্রুয়ারি জামালপুরের দেওয়ানগঞ্জগামী তিস্তা ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় ইসলামপুরের জেজেকেএম গার্লস হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুছ ছালাম চৌধুরী ও কলেজের প্রাক্তন এক ছাত্রী অসামাজিক কার্যকলাপের দায়ে রেলওয়ে পুলিশের হাতে আটক হয়। পরে ওই ছাত্রী কোন অভিযোগ না করায় রাতে জামালপুর জিআরপি পুলিশ অধ্যক্ষ ও ছাত্রীকে ছেড়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মসূচি

২২ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন