Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সুনামগঞ্জ কলেজের ৭৫ বছর পূর্তি উৎসব

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, ভাষা শহীদ ও মহান মুক্তিযুদ্ধে শহীদের প্রতি সম্মান জানিয়ে ঐতিহ্যবাহী সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫ বছর পুর্তি দুদিন ব্যাপী উসৎব উপলক্ষ শুরু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০ টায় কলেজ মাঠে ৭৫ বছর পুর্তি উৎসবের উদ্বোধন করনে কলেজের প্রাক্তন শিক্ষক অধ্যাপক আব্দুর রশিদ।
এ সময় সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, বিচারপতি মিফতাহ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও কলেজের প্রাক্তন ছাত্র নূরুল হুদা মুকুট, উৎসব উদযাপন পরিষদের আহবায়ক অ্যাডভোকেট হুমায়ুন মঞ্জুর চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ কলেজের প্রাক্তন ছাত্র/ছাত্রীবৃন্দ। পরে এক শুভাযাত্রা কলেজ মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কলেজ মাঠে এসে আলোচনা সভায় মিলিত হয়।
উৎসব উদযাপন কমিটির আহবায়ক অ্যাডভোকেট হুমায়ুন মঞ্জুর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ মতিউর রহমান, বিচারপতি মিফতাহ উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ, কলেজের প্রাক্তন ছাত্র সুখেন্দু সেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উৎসব

২২ সেপ্টেম্বর, ২০২০
৭ সেপ্টেম্বর, ২০২০
৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন