Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোটাটিকর ইসলামিয়া দাখিল মাদরাসা

৫০ বছর পূর্তি উদযাপন কার্যক্রম উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিলেট নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের গোটাটিকর ইসলামিয়া দাখিল মাদরাসার ৫০ বছর পূর্তি উদযাপনের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে মাদরাসা প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে ৫০ বছর পূর্তি উদযাপন কার্যক্রম উদ্বোধন করেন উদযাপন কমিটির আহবায়ক ও ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান। বক্তব্য রাখেন ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর অ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন কাজির বাজার মাদরাসার মুহাদ্দিস মাওলানা শহিদ আহমদ। সভা পরিচালনা করেন উদযাপন কমিটির সদস্য সচিব ও মাদরাসার সুপার মাওলানা খলিলুর রহমান। সভায় আগামী ২৮ মার্চ অনুষ্ঠিতব্য ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠান উপলক্ষে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করা হয় এবং সার্বিক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।
সভায় উপস্থিত ছিলেন উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক মো. ছয়েফ খান, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ খান, মুজাফফর খান, জগলুল হোসেন খান, গোলজার খান, ফরহাদ হোসেন, আব্দুল আহাদ, সেলিম রানা, মাহমুদুল হক, শমসের সিরাজ সুহেল, সাদিক খান, আসম শিহাব উদ্দিন, শাহীদুর রহমান, হোসেন আহমদ, মাহমুদা বেগম, আফজল হোসেন, ক্বারী আমজাদ আলী, মুমিনুল হক বকুল, প্রচার উপ-কমিটির আহবায়ক সাংবাদিক আফরোজ খান, সদস্য দুলাল আহমদ, শাহজাহান খান, রোমান আহমদ বক্স, সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য হাসান সায়িম, সদস্য এমাদ উদ্দিন, ওমি আহমদ, রেজিস্ট্রেশন উপ-কমিটির মুহিতুর রহমান সোহাগ, প্রাক্তন ছাত্র রাসেল আহমদ, শামিম আহমদ, নাজিম উদ্দিন, মাহবুব হোসেন মামুন, সুলতান আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ