Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ট্রেনে কাটা পড়ে গরুর মৃত্যু

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাত : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাতের আধারে ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকায় আন্তঃনগর ট্রেনের নীচে কাটা পড়ে এক গরু মারা গেছে। এতে ট্রেনের একটি বগির ক্ষতি হলে ট্রেনটির প্রায় ১ঘণ্টা বিলম্ব হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা যায়।
সান্তাহার রেলওয়ে থানা সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে চিলাহাটি থেকে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগার ট্রেন বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকার হিলি রেল স্টেশনের আউটার সীগন্যাল অতিক্রম করার সময় একটি গরু রেল লাইন পার হতে গিয়ে ওই ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় ট্রেনের একটি বগির ভ্যাটিক্যাল (ভাকম) পাইপ ফেটে গিয়ে ট্রেনটি ঘটনাস্থলে আটকে যায়। পরে বগিটি মেরামত করার পর চলাচল শুরু হয়।
এক পর্যায়ে ট্রেনটি সান্তাহার জংশন স্টেশনে পৌঁছলে ফের ওই বগির ভ্যাটিক্যাল পাইপ ফেটে ফেটে গেলে বগিটি সিকলাইনে কেটে রেখে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ট্রেন যাত্রীদের ধারনা গরুটি ভারত থেকে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছিল। এব্যাপারে সান্তাহার রেলওয়ে থানায় একটি জিডি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ