Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

বন্দরে বেড়াতে এসে কলেজছাত্রীর আত্মহনন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪০ এএম

নারায়ণগঞ্জের বন্দরে বড় বোনের বাড়ি বেড়াতে এসে লায়লা আক্তার (২০) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল দুপুরে বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগরস্থ নয়াপাড়া এলাকার প্রবাসী মামুনের বাড়ির একটি কক্ষের দরজা ভেঙে লায়লার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
লায়লা আক্তার কুমিল্লা জেলার দাউদকান্দী থানার পিতাম বরদীস্থ খামারপাড়া এলাকার মোস্তাক ভ‚ঁইয়ার মেয়ে। সে গৌরিপুর মুন্সি কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহতের আত্মীয় সূত্রে জানা গেছে, সপ্তাহখানেক পূর্বে কলেজছাত্রী লায়লা আক্তার বন্দর উপজেলার সোনাকান্দা এনায়েতনগরস্থ নয়াপাড়া এলাকায় তার বড় বোনের বাড়িতে বেড়াতে আসে। গত বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে বড় বোন তার প্রবাসী স্বামীর সাথে কথা বলে পাশের একটি রুমে ঘুমাতে যায়। গতকাল সকালে লায়লা ঘুম থেকে না উঠলে তার বড় বোন তাকে মোবাইল ফোনে কল দেয়। সে কল রিসিভ না করায় বাড়ির লোকজন পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ দ্রæত ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করে।
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নিহতের বড় বোন আত্মহত্যার কারণ সম্পর্কে কিছুই বলতে পারেননি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ