Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর রূপনগরে যুবকের লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর মিরপুর রূপনগর এলাকা থেকে মামুন শেখ (২৬) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় রূপনগর এলাকার একটি বাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য রাতে লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু তা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার আগে বলা সম্ভব নয় বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।
রূপনগর থানার এসআই আজিজুল হক জানান, মামুন শেখ রূপনগর ‘ট’ বøকের একটি ভবনের নিচতলায় থাকতেন। তিনি পেশায় কাঠমিস্ত্রি ছিলেন। তার বাবার নাম মোকছেদ শেখ। ওই বাসায় একটি কক্ষে একাই থাকতেন মামুন। বৃহস্পতিবার আশপাশের কক্ষের লোকজন পচা দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে।
তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে আনুমানিক ৫ থেকে ৬ দিন আগে ওই যুবকের মৃত্যু হয়েছে। তার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সব বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ