Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

পিরোজপুরে জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৮ পিএম

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়েছে। আজ শনিবার সকালে জেলা বিএনপির কার্যালয় থেকে জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি মিছিল শুরু করে ল’ইয়াস প্লাজার সামনে এসে পুলিশ তাতে বাধা দেয় এবং পরে পুলিশের বাধায় মিছিল না করতে পেরে সেখানেই বিক্ষোভ সমাবেশে করে।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম খান, সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আকন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভেঅকেট আল্লামা শেহান শাহ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুর রহমান মুরাদ, ছাত্রদল সভাপতি হাসান আল মামুন, সহ-সভাপতি ইমরান আহমেদ সজীব প্রমুখ।

এ সময় জেলা বিএনপিসাধারণ সম্পাদক বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণেই গণতন্ত্রের মা দেশনেত্রী খালেদা জিয়াকে আজকে জেলে থাকতে হচ্ছে। এর পেছনের কারণ হচ্ছে, আপনার ভোট তারা কেড়ে নেবে, আপনার মৌলিক অধিকার তারা কেড়ে নেবে, আপনার বাকস্বাধীনতা কেড়ে নেবে, গণমাধ্যমের স্বাধীনতা কেড়ে নেবে। গণতন্ত্রসহ এসব অধিকার হরণ করা এবং দেশনেত্রীকে আটকিয়ে রাখার বিষয়টা আলাদা করে দেখার কোনো সুযোগ নেই। যতদিন গণতন্ত্রের মা জেলে থাকবেন, ততদিন বাংলাদেশের গণতন্ত্রের মুক্তির মিলবে না, ততদিন জনগনণ ভোটাধিকার ফিরে পাবে না, তারা মৌলিক অধিকার ফিরে পাবে না, বাকস্বাধীনতা ফিরে পাবে না, আইনের শাসন ফিরে পাবে না, গণমাধ্যমের স্বাধীনতা ফিরে আসবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন