Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নেছারাবাদে বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টা

নেছারাবাদ(পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১১ পিএম

নেছারাবাদে পূজা(১১) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে শিশুকে ধর্ষণ অভিযোগে একই গ্রামের আশ্রাফ(৫৫) নামে এক মুদি দোকানীকে গ্রেফতার করে পুলিশে দিয়েছে র্যাব - ৮।

গত শুক্রবার ০৭ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার দৈহারি ইউনিয়নের খারাবাগ গ্রামে এ ঘটনা ঘটে। ভিকটিমের পিতা পংকজ সমদ্দার বলেন, তার মেয়ে পুজা প্রায়ই স্কুল থেকে এসে স্থানীয় আশরাফ আলীর মুদি দোকানে বিকেলে টিভি দেখতে যেত। ঘটনার দিন বিকেলে পূজা আশ্রারাফের দোকানে টিভি দেখতে যায়। এসময় মেয়েকে একা পেয়ে ফুসলিয়ে দোকানের মধ্যে নিয়ে ধর্ষন করে। পরে ছোট শিশু পূজা বাড়ী ফিরে তার মায়ের কাছে সব জানায়।

বিষয়টি স্থানীয় গন্যমান্যদের জানিয়ে তারা মেয়েকে নেছারাবাদ উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালের ডাক্তার তৌফিখ তার অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে রেফার করেন।

নেছারাবাদ থানার ওসি তদন্ত শেখ আউয়াল কবির শিশুটির পরিবারের বরাত দিয়ে জানান, স্থানীয় দোকানদার আশ্রাফ তার মেয়েকে ধর্ষনের চেষ্টা করেছে। সে জন্য শিশুটির লজ্জাস্থান থেকে ব্লেডিং হয়েছে। মেয়েটি কিছুটা বুদ্ধি প্রতিবন্ধি বলেও জানান ওসি তদন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৯ অক্টোবর, ২০২০
২৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ