Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় দেশীয় সম্পদ গ্যাস রক্ষার দাবীতে মানববন্ধন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩৫ পিএম

জেলার ভেদুরিয়ার গ্যাস ক্ষেত্র রাশিয়ার গাজপ্রম কোম্পানিকে লিজ দেয়ার প্রতিবাদ সহ নতুন গ্যাস কুপ খননে বিনা দরপত্রে ঐ কোম্পানীর সাথে সমঝোতা স্মারক বাতিলের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে তেল -গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি। শনিবার দুপুরে বরিশাল টাউন হলের সামনে বরিশাল জেলা শাখা কমিটির সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ইউনাইটেড কমিউনিস্ট লীগ সদস্য কমরেড নিমাই মন্ডল,অধ্যাপক জলিলুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় কমিটির কেন্দ্রীয় সদস্য নিমাই মন্ডল বলেন, এই সরকারের হাতে আমাদের জাতীয় সম্পদ নিরাপদহীন হয়ে পড়েছে। সরকার রাতের আঁধারের ভোটের মত জনগণের অগোচরে এ দেশের গ্যাস সম্পদ বিক্রী করে দিচ্ছে। এব্যাপারে কেউ যাতে বিচার বিভাগের নিকট প্রতিকার পেতে না পারেন তারও ব্যবস্থা করে রেখেছে তারা। তাই দেশের সম্পদ রক্ষার করার আন্দোলনে সকলকে সোচ্চার হবারও আহবান জানান তিনি।

 



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১০:১৬ পিএম says : 0
    আপনাদের সাথে একাত্বতা ও একমত পোষন করছি।আসা করি জনবান্দব এ সরকার গ্যাস বিক্রির কাবিন নামায় স্বাঃ করবেননা।সজাগ দূষ্টি রাখুন যেনো বুদ্ধিজীবিদের পরামর্শে সরকার ভুল সিদ্ধান্ত নিয়ে না ফেলে।দেশ আমার,মাটিআমার, এর প্রতিটি সম্পদ রখ্খা করার দায়িত্ব আমার এবং সকল নাগরিকের।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ