Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

মাওলানা আবু নছর মুহাম্মদ শামছুল ইসলামের ইন্তেকাল

জমিয়াতুল মোদার্রেছীনের শোক

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক যুগ্ম-মহাসচিব এবং রংপুর জাফরপাড়া দারুল উলুম কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আবু নছর মুহাম্মদ শামছুল ইসলাম গতকাল শনিবার ভোররাত আড়াইটায় রংপুরে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, ২ মেয়ে, ৩ ছেলে এবং নাতি-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন, ভক্ত, গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আছর তার নিজ বাড়িতেই জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজায় রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন, জেলা সভাপতি প্রিন্সিপাল আ ন ম হাদিউজ্জামানসহ রংপুর মহানগরী ও জেলার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
তার ইন্তেকালে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজী গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করে এবং তার স্ত্রী, সন্তান ও আত্মীয়-স্বজনগণ এমন শোকার্ত মুহূর্তে যাতে ধৈর্য্য ধারণ করতে পারেন সেজন্য আল্লাহর দরবারে দুয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২৬ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ