Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

চৌগাছায় ১৮ মামলার আসামি আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

যশোরের চৌগাছা উপজেলার বর্ণি গ্রাম থেকে টিটো ওরফে ঘ্যানা টিটো নামে এক দুর্ধর্ষ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে একশ’ বোতল ফেনসিডিল, একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক টিটোর নামে চৌগাছা থানায় হত্যা, অপহরণ, অস্ত্র, মাদকদ্রব্য বিক্রিসহ বিভিন্ন অপরাধে ১৮টি মামলা রয়েছে। আটক  টিটো উপজেলার আফরা চন্দ্রপুর গ্রামের মকবুল হোসেন ওরফে মঙ্গল কসাই এর ছেলে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, টিটো এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। সে জেলা পুলিশের বিশেষ শাখারও তালিকাভুক্ত আসামি। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন টিটো বর্ণি মেঠোর রাস্তার মাঠে মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। এরপর পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে আটক করে। তার কাছ থেকে একশ’ বোতল ফেনসিডিল, একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য ও অস্ত্র আইনে দুটি মামলা করা হয়েছে।
পুলিশ জানায়, আটক টিটোর বিরুদ্ধে চৌগাছা থানায় একটি হত্যা মামলা, একটি অপহরণ মামলা, তিনটি অস্ত্র মামলা, ৫টি মাদক মামলা, বিস্ফোরক, হত্যাপ্রচেষ্টাসহ ১৮টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ