Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

মীরসরাইয়ে ছুরিকাঘাতে যুবক নিহত

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৩ পিএম

মীরসরাইয়ে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহতের নাম রাকিব হোসেন (২২)। তিনি উপজেলার জোরারগঞ্জ থানাধীন ২নং হিঙ্গুলী ইউনিয়নের আজম নগর গ্রামের ছুনু মিয়ার ছেলে। নিহত রাকিব পেশায় রাজমিস্ত্রীর কাজ করতেন। শনিবার রাত ৯টায় মীরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাাম মহাসড়ক ও রেল লাইনের মাঝামাঝি বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের পেছনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহতের মামাতো ভাই মো. ইউছুপ জানান, ঘটনার সময় রাকিব বাড়ি থেকে স্থানীয় বারইয়ারহাট আসছিল। পথিমধ্যে তার পরিচিতি স্থানীয় ইসলামপুর গ্রামের নুর আলমের ছেলে আশ্রাফুল আলমের (২২) সাথে রাকিবের দেখা হলে পূর্বশত্রুতার জেরধরে তাদের মধ্য বাকবিতন্ডা হয়। এই সময় আশ্রাফ রাকিবের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাকিবের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশের কমফোর্ট হাসাপাতালে নেয়। সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তান নগর) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এস আই সিরাজুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশের সুরতাহাল শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে ধরতে বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন