Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে পুলিশী বাধায় জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩৯ পিএম

টাঙ্গাইলে পুলিশী বাধায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল।
আজ রবিবার দুপুরে শহরের গোডাউন বাজার এলাকা থেকে ছাত্রদলের একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। পরে নেতাকর্মীরা সেখানেই সমাবেশ করে।
জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ শাফি ইথেন এর সভাপতিত্বে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক শাহিন, যুগ্ম সম্পাদক রাশেদুল আলম রাশেদ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক একেএম মনিরুল হক, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, প্রচার সম্পাদক রুবেল মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক দুর্জয় হোড় শুভ, সাহিত্য সম্পাদক মনছুর খান দোলন, ক্রীড়া সম্পাদক রাশেদ খান সোহাগ, পাঠাগার সম্পাদক তানভীর আহমেদ শাহীন, খানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাজ্জাদ কবির সুমন প্রমুখ।
এসময় জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ