Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে সাতক্ষীরার মামলায় ১৪জন আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৩:১১ পিএম

যশোর মনিহার মোড় এলাকায় বাসে অভিযান চালিয়ে কোতয়ালি পুলিশ সাতক্ষীরার একটি মামলায় অভিযুক্ত ১৪জনকে আটক করেছে।
রোববার দুপুরে পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, ক-সার্কেল, যশোর এর নির্দেশনামতে জনাব মোঃ মনিরুজ্জামান, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানার নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ যশোর শহরের মনিহার মোড় এলাকা হতে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার মামলা নং-০১, তারিখ-০১/০২/২০২০ ধারা- ৩/ ৪৪৭/ ৩২৩/ ৩৪১/ ৩৮৫/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ৪২৭/৫০৬ দঃ বিঃ তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক উপাদানাবলী আইনের ৩/৫/৬ এর এজাহার নামীয় আসামীদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, ১। মোঃ গোলাম রসুল (৫৬), পিতা-মৃত আবু বক্কর মোল্যা, ২। মোঃ তৌহিদ (৩৮), পিতা-মোঃ রেজওয়ান সর্দ্দার, ৩। মোঃ রাব্বি (২৫), পিতা-মোঃ এনামুল, ৪। মোঃ হিমো(২৪), পিতা-মোঃ কুদ্দুস, ৫। মোঃ আনারুল ইসলাম (৩৮), পিতা-মৃত দাউদ মোল্যা, ৬। মোঃ সিরাজুল ইসলাম (৪৯), পিতা-বাবুর আলী মোল্যা, ৭। আব্দুস সালাম (৪০), পিতা-মোঃ সাঈদ্দীন সর্দ্দার, ৮। মোঃ মোস্তাকিন মোল্যা (২৪), পিতা-মোঃ আনারুল ইসলাম, ৯। মোঃ আঃ করিম (৫২), পিতা-মৃত আতিয়ার রহমান, ১০। মোস্তাকিন হোসেন (২৫), পিতা-মোঃ জামসেদ আলী, ১১। মোঃ সাইফুল ইসলাম (৪২), পিতা-মৃত রজব আলী মোল্যা, ১২। মোঃ সুজন (২০), পিতা-মোঃ আইয়ুব হোসেন, ১৩। মোঃ নরুজ্জামান (৪৮), পিতা-মৃত ছবেদ মোল্যা, সর্ব সাং-গদাইপুর, থানা-আশাশুনি, জেলা-সাতক্ষীরা আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ