Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে র‍্যাবের অভিযানে ৮০ লাখ টাকার ইয়াবা উদ্ধার, দুইজন আটক

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৪৭ পিএম

কক্সবাজার শহরতলীর লিংকরোড এলাকায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৮৯০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব সদস্যরা।

উদ্ধার করা ইয়াবার মূল্য ৭৯ লক্ষ ৪৫ হাজার টাকা বলে জানা গেছে । আটক দুইজনের একজন উখিয়া উপজেলা রাজাপালং ইউনিয়নের তুতুরবিল গ্রামের মৃত নুর আলীর পুত্র মোঃ শাহ আলম (৩০) ও অপরজন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কচুবনিয়া গ্রামের সুলতান আহমদের পুত্র মোঃ হাছান (২৫)।

শনিবার (৮ ফেব্রুয়ারী) রাতে র‌্যাব-১৫ এর একটি টীম এই অভিযানে অংশ গ্রহণ করে। রবিবার দুপুরে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আরো জানানো হয়, শনিবার রাত ৮-৪০ টায় লিংকরোডের র‌্যাবের অস্থায়ী চেকপোষ্ট চলাকালে একটি সিএনজিকে থামতে বললে সেখানে থাকা দুই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে তাদের ধাওয়া করে আটক করে র‌্যাব সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে ১৫ হাজার ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ