Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী

নেত্রকোনায় জেলা ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৬ পিএম

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা জড়িয়ে অন্যায় ভাবে ২ বছর যাবৎ কারাগারে আটকে রাখার প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবীতে নেত্রকোনায় জেলা ছাত্রদল আয়োজিত বিক্ষোভ সমাবেশ পুলিশী বাঁধায় পন্ড হয়ে গেছে।
কেন্দ্রীয় কর্মসচীর অংশ হিসেবে জেলা ছাত্রদল রবিবার সকাল ১০টায় ছোট বাজারস্থ বিএনপি কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক অনীক মাহবুব চৌধুরী, সহ-সভাপতি ফারদিন চৌধুরী রিমি, সহ-সভাপতি শামসুল হুদা শামীম, যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন খান।
জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক অনীক মাহবুব চৌধুরী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে বক্তব্য চলাকালে পুলিশ তাতে বাঁধা দিয়ে জোর করে দলীয় নেতাকর্মীদেরকে অফিস থেকে বের করে দেয়। ফলে সমাবেশটি এক পর্যায়ে পন্ড হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ