Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কুরআনে হাফেজ খালেদ সাইফুল্লার ৯দিনেও সন্ধান মেলেনি

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২৩ পিএম

আসরের নামাজ পড়ার জন্য মসজিদের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি ১৩ বছর বয়সী কুরআনে হাফেজ খালেদ সাইফুল্লাহ মজুমদার। কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের পূর্ব চান্দকরা গ্রামের প্রবাসী আবুল খায়েরের ছেলে হাফেজ খালেদ সাইফুল্লাহ গত ১ ফেব্রুয়ারি একই উপজেলায় তার নানা বাড়ি পাটানন্দি গ্রামে বেড়াতে যায়। পরদিন ২ ফেব্রুয়ারি আসর নামাজ পড়ার জন্য নানা বাড়ির পাশের মসজিদে যায়। নামাজ শেষ হয়ে সন্ধ্যা গড়ালেও খালেদ ঘরে ফিরে আসেনি। সে ফেনি জেলার রামপুরা নুরিয়া হাফেজিয়া মাদরাসার ছাত্র। রাতভর বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও খালেদের সন্ধান মেলেনি। এমনিভাবে ৯দিন ধরে হাফেজ খালেদের নিখোঁজের ঘটনায় উদ্বিগ্ন তাঁর গোটা পরিবার। তাঁর মামা মোশারফ হোসেন চৌদ্দগ্রাম থানায় বুধবার নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি করেছেন। তিনি হাফেজ খালেদের সন্ধানের ব্যাপারে ০১৮১৮৮৪২৭৯০ এবং ০১৮১৮৬৮৭১৫৭ নম্বরে যোগাযোগের মাধ্যমে সহযোগিতা চেয়েছেন।



 

Show all comments
  • আলাউদ্দিন ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৫৩ পিএম says : 0
    যুক্তরাজ্যে যেসব আওয়ামী লীগের এবং বি এন পির দানব আছে তারা ভুল ইনফরমেশন দিয়ে বাংলাদেশে মানুষ ফাসিয়ে খুন করে. কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ