Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা দেশ ও মানুষকে সন্তানের মতো ভালোবাসেন

কালকিনিতে ড. আবদুস সোবহান গোলাপ

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপি বলেছেন, শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে সন্তানের মতো ভালোবাসেন। তিনি দেশের উন্নয়ন করছেন বলেই রাস্তা, স্কুল, কলেজ ও মাদরাসা নির্মাণ হচ্ছে। তিনি উন্নয়নের সুযোগ করে দিচ্ছেন আর আমরা কর্মী হিসেবে তা বাস্তবায়ন করছি।
গত শনিবার বিকেলে মাদারীপুরের কালকিনি উপজেলায় প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার এম মোশাররফ হোসেন প্রতিষ্ঠিত রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একাডেমির ৪তলা ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। স্কুলের প্রধান শিক্ষক মো. মনির হোসেন আকনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সভায় এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান ইউনুস আলী বেপারী, উপজেলা কৃষকলীগ নেতা ও স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. নান্নু ফকিরসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ