Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আখাউড়ায় আইনমন্ত্রী

সকল আইন বিএনপির কাছে কালো মনে হয়

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপির নেতারা আইন বুঝুক আর না বুঝুক, যেটা আমরা করি সেটা তাদের কাছে কালোআইন বলে মনে হয়। সম্প্রতি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা রাখার জন্য সংসদে যে আইন পাস হয়েছে তাকে কালোআইন বলে মন্তব্য করায় বিএনপির নেতাদের উদ্দেশ্যে আইনমন্ত্রী এসব কথা বলেছেন। মন্ত্রী বিএনপির নেতাদের উদ্দেশ্যে বলেছেন আপনারা আইনটি পড়–ন, বোঝুন।
গত শনিবার দুপুরে আখাউড়া রেলস্টেশন চত্ত¡রে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেছেন।
এদিকে স্টেশনে উপস্থিত আ.লীগের নেতাকর্মীরা এড. আনিসুল হককে আসন্ন আখাউড়া উপজেলা আ.লীগের সম্মেলনে সভাপতি হওয়ার দাবি জানালে তিনি সভাপতি হতে অনীহা প্রকাশ করে নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আমি আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হবো না, সদস্য হয়ে থাকতে চাই।
এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভ‚ইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা যুবলীগ নেতা মো.আল-আমিন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইন

২২ ডিসেম্বর, ২০২০
১৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন