Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

পিরোজপুরে ছাত্রদলের বিক্ষোভে পুলিশের বাধা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাঁধায় পন্ড হয়েছে। গতকাল রোববার সকালে জেলা ছাত্রদলের আয়োজনে জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি মিছিল শুরু করে ল’ইয়াস প্লাজার সামনে এসে পুলিশ তাতে বাঁধা দেয় এবং পরে পুলিশের বাঁধায় মিছিল না করতে পেরে সেখানেই সমাবেশ করে।
এ সময় জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মাসুনের সভাপতিত্বে এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান রুবেলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানাসহ জেলা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, আন্দোলনের মধ্যদিয়ে, অভ্যুত্থানের মধ্যদিয়ে এ ভয়াবহ দানবকে পরাজিত করতে হবে এবং মানুষের অধিকারকে ফিরিয়ে আনতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে সরকাররেক বাধ্য করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদলে


আরও
আরও পড়ুন