Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

সুবর্ণচরে স্কুলছাত্রীর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে ফারজানা আক্তার (১৭) নামের এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জানা গেছে, টাকার জন্য মায়ের বকুনি খেয়ে অভিমান করে সে আত্মহত্যা করে।

গতকাল রোববার দুপুর ২টার দিকে চর রশিদ গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ফারজানা আক্তার ওই এলাকার প্রবাসী আজাদের মেয়ে। সে চর রশিদ আইডিয়াল মডেল স্কুল থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ফারজানার পরিবারের লোকজন তাদের ঘরের একটি কক্ষের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফারজানাকে দেখতে পেয়ে দ্রæত নামিয়ে পেলে। পরে ফারজানা মৃত বুঝতে পেরে বিষয়টি থানায় অবগত করে স্থানীয় লোকজন।
চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, নিহত স্কুলছাত্রীর মা শাহেদা আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘরে একটি বক্সে ত্রিশ হাজার টাকার রাখা ছিলো, তার মধ্যে দুই হাজার টাকা না থাকায় তা নিয়ে সকালে ফারজানাকে বকা দেন তিনি। এতে অভিমান করে ফারজানা তাদের অজান্তে গলায় ফাঁস দিয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন