Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে খুন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

পাবনার সাঁথিয়া উপজেলায় মহাদেব সরকার (৬০) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে সাঁথিয়ার করমজা ইউনিয়নের বাওইখোলা গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মহাদেব সরকার সাঁথিয়া উপজেলার কুন্ডুরিয়া বাজারে সিমেন্টের ব্যবসা করতেন। তিনি দুপুরে কুন্ডুরিয়া বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যান । সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সন্ধ্যা ৭টার দিকে বাড়ির সামনে পৌঁছানোর পর ৭-৮জন দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পথে মারা যান মহাদেব সরকার।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মহাদেব সরকারের লাশ ময়না তদন্তের জন্য আজ রবিবার সকালে পাবনা জেনারেল হাসপাতালের পাঠানো হয়েছে। তিনি আরও জানান, হত্যার কারণ এখনও জানা যায়নি। তদন্ত কাজ চলছে

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ