Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি তার স্বামী রাজ কুন্দ্রার কারণে খবরের শিরোনাম হলেন। ব্যবসায়ী স্বামীর বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টে গেলেন আরেক অভিনেত্রী পুনম পান্ডে।
রাজকুন্দ্রা ও তার সংস্থার বিরুদ্ধে প্রথমে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন পুনম। তবে থানা পুলিশ এফআইআর নিতে অস্বীকার করায় পুনম পান্ডে আদালতের দ্বারস্থ হয়েছেন।
রাজের সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে একটি অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। অ্যাপটি পুনমের নামেই চালু হওয়ার কথা ছিল। যার লাভের একটি অংশ নায়িকার পাওয়ার কথা ছিল।

পুনম পান্ডের দাবি, পরবর্তীকালে তিনি জানতে পারেন যে লভ্যাংশটি পাচ্ছেন তার হিসেবে গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানার পরই আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করেন তিনি।
চুক্তি বাতিলের পরপরই পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। বিভিন্ন নম্বর থেকে আসা ওই ফোন কলে তাকে বিভিন্ন প্রস্তাব দেওয়া হতো বলে অভিযোগ পুনমের। এরপরই বিষয়টি নিয়ে তিনি পুলিশের কাছে ছুটে যান। তবে পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে।

পুনম আরও জানিয়েছেন, পরিস্থিতি বদলে যাবে ভেবে তিন মাসের জন্য দেশের বাইরে চলে যান ও ফোন নম্বর বদলে ফেলেন। কিন্তু তাতেও সমস্যা মেটেনি। আর সে কারণেই বাধ্য হয়ে তিনি রাজকুন্দ্রা ও তার সংস্থার বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টে যেতে বাধ্য হয়েছেন। সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ

১৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ