Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাওনা টাকার জের কলেজছাত্রের বুকে ছুরি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজশাহী নগরীর সিএন্ডবি মোড়ের গণপূর্ত মসজিদের সামনে পাওনা টাকার জের ধরে গতকাল দুপুরে মারামারিতে সোহান নামে এক যুবক আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোহন নগরীর রাজাপাড়া থানার ভাটাপাড়া এলাকার রাজ্জাক আলীর ছেলে। তার বুকে ছুরিকাঘাত করা হয়েছে। আহত সোহান কোর্ট কলেজের এইচএসসির ছাত্র।
পুলিশ জানায়, পাওনা টাকার জের ধরে সোহানের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ে চন্ডিপুর এলাকার দীপ্ত (২২) ও শামীম (২২) নামের দুই যুবক। এর এক পর্যায়ে তারা সোহানের বুকে ছুরি মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৫নং ওয়ার্ডে ভর্তি করে। তার বুকের মাঝে ছুরিকাঘাত করা হয়েছে। বর্তমানে সে চিকিৎসাধীন। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান বলেন, আহত কলেজছাত্রের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তার উপর হামলাকারিদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ