Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীর ক্যাথারসিস হাসপাতালে আগুন

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৫ এএম

টঙ্গীর সিলমুন এলাকার ক্যাথারসিস হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল রোববার সন্ধ্যা ৬টার দিকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে বলে টঙ্গী ফায়ার সার্ভিস সূত্র দাবি করেছে।
টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো.আতিকুল ইসলাম জানান, টঙ্গীর সিলমুন এলাকার এ হাসপাতালে আগুন নেভাতে তাদের দুটি ইউনিট কাজ করছে। সন্ধ্যা আনুমানিক ৬টার সময় হাসপাতালের স্টোর রুমে হঠাৎ আগুনের ধোঁয়া দেখা দিলে রোগী ও কর্মরত ডাক্তার ও কর্মচারিরা আতঙ্কে ছোটাছুটি শুরু করেন। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়লে হাসপাতাল থেকে রোগীদের সরিয়ে নেওয়া হয়। তাৎক্ষণিক অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তিনি বলেন, হাসপাতাল ভবনের স্টোর রুমে ধোঁয়া দেখে হাসপাতাল কর্মীর ফায়ার সার্ভিসে খবর দেন। খবরের পরপরই ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে আসে এবং আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।
ফায়ার সার্ভিসের কর্মকর্তারা আরও জানান, অগ্নিকান্ডের কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না তবে হাসপাতালটির অষ্টম তলায় স্টোর রুমে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এ রিপোর্ট লেখার সময় রাত সাড়ে ৯টায় আগুন নিয়ন্ত্রণের মধ্যে আছে বলে ফায়ার সার্ভিস দাবি করেছেন। এ অগ্নিকান্ডের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ