Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৩৭ এএম

টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল আমিন নামের এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। সে লেদা নুরালী পাড়ার মৃত মকতুল হোসেনের ছেলে বলে জানা গেছে।
রবিবার (৯ ফেব্রুয়ারী) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার হ্নীলা পশ্চিম লেদা নুরালী পাড়া পাহাড়ে বন্দুকযুদ্ধের ঘটনাটি বলে জানিয়েছে র‌্যাব।
ঘটনাস্থল থেকে ১টি থ্রি-কোয়ার্টার গান, ১টি ওয়ান শুটার গান, ৪টি তাজা কার্তুজ, ৩টি খালি খোসা, ১০০টাকাসহ ১টি মানি ব্যাগ, ১টি মোবাইল, মিয়ানমারের ১১টি এমপিটি সিমকার্ড ও একটি দেশীয় সীমসহ মোবাইল উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানিয়েছেন, পাহাড়ে অবস্থান করা ৬/৭জন স্বশস্ত্র ডাকাত র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।
এতে র‌্যাবের ল্যান্সনায়েক আজহারুল ইসলাম এবং সিপাহী মোঃ সোহেল আহত হয়। এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করলে স্বশস্ত্র দুবৃর্ত্তরা পাহাড়ের ভেতরে পালিয়ে যায়।
তিনি জানান, গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ রোহিঙ্গা ডাকাত নুরুল আমিনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ